শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মানিকগঞ্জের শিবালয়ে অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার
শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৪:২৫ অপরাহ্ন

মানিকগঞ্জের শিবালয় থানার উথলি ইউনিয়নের ইসাইল গ্রামের একটি আম বাগান থেকে অজ্ঞাত এক যুবতী মহিলার লাশ উদ্ধার করেছে শিবালয় থানা পুলিশ। 

আজ সোমবার ভোর সাতটার দিকে ইসাইল গ্রামের মোহাম্মদ আলম নামের এক ব্যক্তি বোরকা পরা কাউকে আম বাগানে পড়ে থাকতে দেখেন। সন্দেহ হলে এগিয়ে যান তিনি প্রথমে ভেবেছিলেন কোন পাগল শুয়ে আছে ডাকাতির পর যখন সারা শব্দ না পায় তখন অন্যান্য লোকজনদেরকে ডেকে আনেন। 

২৫ থেকে ৩০ বছর বয়সী বোরকা পরা এক যুবতী মহিলা লাশ পড়ে আছে। পরে স্থানীয় জন প্রতিনিধি আব্বাস চেয়ারম্যানকে জানালে তিনি শিবালয় থানায় খবর দেন। 

খবর পেয়ে শিবালয় থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ সরকার ঘটনাস্থলে আসেন তিনি বলেন, নিহত ওই নারী বোরখা  পরিহিত ছিলেন  ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর কেউ আম বাগানে ফেলে রেখে যায়, নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft