শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইতালিতে ফ্ল্যাটে আগুন, মা ও ৩ শিশুর মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪, ৪:৩৮ অপরাহ্ন

ইতালির উত্তরাঞ্চলীয় শহর বোলোগনায় গত রাতে অ্যাপার্টমেন্টে আগুন লেগে এক নারী ও তাঁর তিন শিশুর মৃত্যু হয়েছে। সংশ্লিষ্ট কর্মকর্তারা শুক্রবার এ তথ্য জানিয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী মাত্তেও পিয়ান্তেডোসি বলেছেন, তিনি নারী ও তাঁর সন্তানদের মৃত্যুতে ‘গভীরভাবে দুঃখিত’। নিহত শিশুদের মধ্যে দুই বছর বয়সী যমজ মেয়ে ও ছেলে এবং ছয় বছর বয়সী একটি মেয়ে রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পরিবারটির ওপরে বসবাসকারী একজন অ্যালার্ম বাজানোর পর স্থানীয় সময় রাত ১টার দিকে চতুর্থ তলার ওই ফ্ল্যাটে দমকল কর্মীদের ডাকা হয়েছিল। 

তাঁরা সেখানে পৌঁছে বাড়িটি ধোঁয়ায় ভরা এবং শিশুদের মৃত অবস্থায় দেখতে পান। তাদের মা রুমানীয় বংশোদ্ভূত স্টেফানিয়া আলেকজান্দ্রা নিস্টর (৩২) হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

কোরিয়ার ডেলা সেরা সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, হিটারে বৈদ্যুতিক ত্রুটির কারণে দুর্ঘটনা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে পুলিশের ধারণা।

বোলোগ্নার মেয়র মাত্তেও লেপোর সাংবাদিকদের বলেছেন, এটি ‘আমাদের সম্প্রদায়ের জন্য একটি ভয়ানক ট্র্যাজেডি, একটি অবিশ্বাস্য বিষয়’।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft