বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
নাশকতা মামলায় মেহেরপুর জেলা বিএনপির ৮ নেতা কারাগারে
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ৫:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১০ মার্চ, ২০২৪, ৫:২৩ অপরাহ্ন

মেহেরপুর সদর থানায় সরকার বিরোধী নাশকতা মামলায় মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন সহ ৮ জন নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত। রবিবার দুপুরে মেহেরপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে আদালতের বিজ্ঞ বিচারক আবু বক্কর সিদ্দিক জামিন না মঞ্জুর কওে তাদের কারাগাওে প্রেরণের নির্দেশ দেন। 

আসামিরা হলেন, মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদ, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রায়হান, জেলা ছাত্রদলের সভাপতি আকিব জাভেদ সেনজিদ, আমঝুপি ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি হাফিজ ও জেলা কৃষক দলের সভাপতি মাহাবুব আলম। 

আদালত সূত্রে জানা গেছে, ২০২৩ সালে অক্টোবর ও নভেম্বর মাসে সরকার বিরোধী ও নাশকতা কর্মকান্ডের দায়ে পৃথক দুটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুনসহ ৮ নেতাকর্মী উচ্চ আদালত থেকে আগাম জামিনে ছিলেন। আজ মেহেরপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের জন্য আবেদন করলে বিচারক আবু বক্কর সিদ্দিক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

পরে কঠোর পুলিশ পাহারায় আসামীদের মেহেরপুর জেলা কারাগারে পাঠানো হয়। আসামি পক্ষের আইনজীবী হিসেবে আদালতে উপস্থিত ছিলেন এ্যাড: মারুফ আহমেদ বিজন। রাষ্ট্রপক্ষের হয়ে আদালতে উপস্থিত ছিলেন কোর্ট ইন্সপেক্টর মানষ ঘোষ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft