শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
জামিন পেলেন জবাবদিহি পত্রিকার সাংবাদিকসহ চার জন
পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:০৬ অপরাহ্ন

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় জামিন পেয়েছেন দৈনিক জবাবদিহি পত্রিকার সাংবাদিক সহ চার জন। গতকাল মঙ্গলবার দুপুরে রংপুর সাইবার ট্রাইব্যুনালে তারা হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক (জেলা ও দায়রা জজ) ড. মো. আব্দুল মজিদ তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন পাওয়া সাংবাদিকরা হলেন, দৈনিক জবাবদিহি পত্রিকার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি আবু তারেক বাঁধন, দৈনিক আমার সংবাদ পত্রিকার পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি আব্দুল আলিম ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি ফাইদুল ইসলাম। অপর ব্যক্তির নাম হলেন আনোয়ার হোসেন। তার বাড়ি পৌর শহরের রঘুনাথপুর মহল্লায়। 

২০২২ সালে ১৫ এপ্রিল লিখিত অভিযোগ ও মামলার সূত্র ধরে “পাহাড়াদারের হাত পা বেধে পুকুরের ৪৫ মণ মাছ নিধন” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশিত হওয়ার ৮ মাস পর সামাজিক মর্যাদা ক্ষুন্ন হওয়ার অভিযোগ এনে উপজেলার সিংগারোল গ্রামের খায়রুল আলম নামে এক অবসর প্রাপ্ত কলেজ শিক্ষক ২০২৩ সালে ১৮ জানুয়ারি রংপুর সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে ২৫ ও ২৯ ধারায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft