শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঝুলে ঝুলে ছবির প্রচারণা করলেন অক্ষয়
প্রকাশ: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১:০৯ অপরাহ্ন

বক্স অফিসে সাফল্যের সঙ্গে অনেকদিন দেখা সাক্ষাত নেই বলিউড তারকা অক্ষয় কুমারের। একের পর এক ছবি মুক্তি পেলেও ফলাফল আশাব্যঞ্জক নয়। তাই রাজত্ব ফিরে পেতে মরিয়া। দর্শকের দৃষ্টি কাড়তে এবার ঝুলে ঝুলে ছবির প্রচারণা করলেন তিনি। 

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ”বড়ে মিয়া, ছোটে মিয়া” ছবির প্রচারে লখনউয়ে পৌঁছেছিলেন অক্ষয় ও টাইগার। শ্রফ। সেখানে অসংখ্য ভক্তর সামনে দড়িতে ঝুলে স্টান্ট দেখান বলিউডের এই দুই অভিনেতা। 

অক্ষয়-টাইগারের এমন এন্ট্রি দেখে হইচই পড়ে গিয়েছিল গোটা এলাকায়। এরকম অভিনব প্রচারের মধ্যে দিয়ে প্রমাণ করলেন, তাদের নতুন ছবি ‘বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ’ কতটা অ্যাকশন প্যাকড হতে চলেছে।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দ। নায়িকা হিসেবে ছিলেন রাবিনা ট্যান্ডন ও রামিয়া কৃষ্ণ। এবার ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ হয়ে আসছেন অক্ষয়-টাইগার। ছবিটি এ বছর-ই মুক্তি পাবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft