বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বিয়ে করতে টিভি উপস্থাপককে অপহরণ করলেন তরুণী
প্রকাশ: শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৩২ অপরাহ্ন

বিয়ের জন্য নারী অপহরণের একাধিক ঘটনা রয়েছে। এবার ঘটল উল্টোটা। বিয়ে করতে এক যুবককে অপহরণ করলেন এক তরুণী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। টিভি মিউজিক চ্যানেলের এক সঞ্চালককে অপহরণ করেন বছর একত্রিশ বছরের এক যুবতী। জানা গেছে, ডিজিটাল মার্কেটিং-র ব্যবসা রয়েছে ওই যুবতীর। 

বিবাহ বিষয়ক একটি ওয়েবসাইটে ওই উপস্থাপকের ছবি ব্যবহার করেছিল কোনো ছদ্মবেশী। সে ছবি মনে ধরে ওই তরুণীর। আকৃষ্ট হয়ে কথা শুরু করেন। দুই বছর চলে তাদের কথোপকথন। তরুণী সিদ্ধান্ত নেন বিয়ে করবেন তরুণকে। 

এসময় বুঝতে পারেন তিনি ওই উপস্থাপকের সাথে কথা বলছেন না। তার ছবি ব্যবহার করে অন্য কেউ যোগাযোগ করছেন তরুণীর সঙ্গে। বিষয়টি বুঝতে পেরে হায়দরাবাদভিত্তিক ওই উপস্থাপককে খুঁজে বের করে পিছু নেন তিনি। ওই ভিডিও জকিকে অনুসরণ করতে তার গাড়িতে একটি ট্র্যাকিং ডিভাইস লাগিয়ে দেন।

এরপর ওই যুবতী বিভিন্ন প্রোফাইল ঘেঁটে ওই সঞ্চালকের নম্বর খুঁজে বের করেন। তাকে মেসেজ করে জানান যে অচেনা এক ব্যক্তি তার ছবি ব্যবহার করে ম্যাট্রিমনিয়াল সাইটে অ্যাকাউন্ট চালাচ্ছে।

সাইবার ক্রাইম পুলিশ স্টেশনে অভিযোগও জানান ওই সঞ্চালক। এরপরও থামেননি ওই যুবতী। সঞ্চালককে টানা মেসেজ করতে থাকেন। বাধ্য হয়েই অ্যাঙ্কর যুবতীর নম্বর ব্লক করে দেন।

ধৈর্যের বাঁধ ভাঙে ব্যবসায়ী তরুণীর। কথা বলতে না পেরে উপস্থাপককে অপহরণ করার ফন্দি করেন। নিজের পছন্দের কথা বোঝাতেই এই পরিকল্পনা আঁটেন তিনি। তার নির্দেশে গত ১১ ফেব্রুয়ারি চার ব্যক্তি ওই যুবককে অপহরণ করেন। মারধর করে ওই যুবককে নিয়ে যান ওই যুবতীর অফিসে। ভয়ে ওই টিভি অ্যাঙ্কর যুবতীর শর্তে রাজিও হয়ে যান। তারপর ওই যুবতী তাকে ছেড়ে দেন।

এদিকে ঘটনাট প্রকাশের পর থেকেই তোলপাড় ভারতজুড়ে। এরইমধ্যে মাঠে নেমেছে দেশটির পুলিশ। অপহরণে অংশ নেওয়া ওই চার ব্যক্তিকে গ্রেফতার করেছে তারা। ওই তরুণীর হাতেও উঠেছে হাতকড়া।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft