বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভারতে কারখানায় বিস্ফোরণ, নিহত ১১
প্রকাশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৪৪ অপরাহ্ন

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ভারতের দিল্লির আলিপুরে একটি রংয়ের কারখানায় বিস্ফোরণ ও অগ্নিকাণ্ড ঘটে। এতে ১১ জন নিহত এবং চারজন আহত হয়েছে। এ ছাড়া এখনও নিখোঁজ রয়েছেন দুজন। 

দমকল কর্মকর্তারা জানান, প্রথমে ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট যায়। চার ঘণ্টা ধরে চেষ্টা করার পর আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে ১১ জন মারা যান। দুজন নিখোঁজ এবং চারজন আহত হন।

পুলিশ জানায়, নিহত ১১ জনই কারখানার কর্মী। বিস্ফোরণের ফলে কারখানাটির ছাদ ভেঙে পড়ে। আর তাতে চাপা পড়েই ১১ জন মারা যান। তারপর আগুন লাগে। তাদের মরদেহ পুড়ে যায়। মরদেহগুলো শনাক্ত করার কাজ চলছে। কেন বিস্ফোরণ হলো তা তাৎক্ষণিক জানা যায়নি। তদন্ত চলছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ওই রংয়ের কারখানাটি ঘনবসতিপূর্ণ এলাকায় ছিল। কারখানাটির আগুন পাশে একটি বাড়িতে এবং একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রেও ছড়ায়। তবে দমকল কর্মীরা তা দ্রুত নিয়ন্ত্রণে আনেন।

ভারতের বিভিন্ন শহরে নিয়মিত আগুন লাগার ঘটনা ঘটে। দিল্লিতেও প্রায়ই বাড়ি, বাজার, আবর্জনার স্তূপে আগুন লাগে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft