শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
পাকিস্তানে নির্বাচনে সহিংসতায় পুলিশসহ নিহত ৫
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:২৮ অপরাহ্ন

পাকিস্তানে জাতীয় ও প্রাদেশিক নির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচন ঘিরে সহিংসতায় পৃথক দুই হামলার ঘটনায় পুলিশসহ কমপক্ষে পাঁচজন নিহত হয়েছেন। খাইবার পাখতুনখাওয়া প্রদেশে এ ঘটনা ঘটেছে। খবর রয়টার্স।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সকাল ৮টা থেকে সাধারণ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৫টা পর্যন্ত।

ডেরা ইসমাইল খান জেলার পুলিশপ্রধান রাউফ কাইসরানি জানান, পাকিস্তানের উত্তর-পশ্চিমের ডেরা ইসমাইল খান জেলার কুলাচি এলাকায় টহলরত পুলিশের ওপর জঙ্গিরা হামলা চালায়। বোমা বিস্ফোরণ ও গুলির আঘাতে অন্তত চারজন পুলিশ নিহত হয়েছেন।

৪০ কিলোমিটার উত্তরে একটি নিরাপত্তা বাহিনীর ট্যাংকের ওপর অজ্ঞাত বন্দুকধারীরা গুলি চালালে অপর এক ব্যক্তি নিহত হন। মাকরান বিভাগের কমিশনার সাইদ আহমেদ উমরানি রয়টার্সকে জানান, কোনও হতাহতের ঘটনা ঘটায় ভোটগ্রহণ বন্ধ হয়নি।

এদিকে, দেশটিতে ভোটের দিনই মোবাইল পরিষেবা সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি সামলাতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে প্রশাসন।

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি ক্রমশ খারাপ হওয়ায় সাময়িকভাবে মোবাইল পরিষেবা বন্ধ রাখা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft