বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাজিরপুরে গলায় ফাঁস দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা
নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:৪৮ অপরাহ্ন

পিরোজপুরের নাজিরপুরে ঋনের দায়ে সবুজ কুমার ওঝা (৩২) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলা সদরে হাসপাতাল সংলগ্ন মোবাইল ব্যাকিং (বিকাশ, নগদ, রকেট, ফ্লাক্সি লোড) সহ ভ্যারাইটিজ স্টোরের ব্যবসায়ী ও জেলার সদর উপজেলার শিকদারমল্লিক ইউনয়িনের হাওলা গ্রামের সন্তোষ কুমার ওঝার পুত্র। 

গতকাল মঙ্গলবার রাতে তিনি নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা করেন বলে নিশ্চিত করেছেন থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার। 

তিনি জানান, রাত সোয়া ১০টার দিকে স্থানীয় বাজারের ব্যবসায়ীরা ওই ব্যবসায়ীকে তার দোকানের ভীতর গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দিলে। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন। ওই ব্যবসায়ী নিজ দোকানের আড়ার সাথে বৈদ্যুতিক তার দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে দেখা গেছে। তবে মরদেহ ময়না তদন্তের পর তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে। 

বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মারফুদ আলম সবুজ জানান, ওই দিন রাতে তার দোকানের শাটার বন্ধ অবস্থায় ভীতরে আলো জ্বলতে দেখে সন্দেহ হয়। পরে শাটারের পাশ থেকে তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে পুশিকে খবর দেয়া হয়। 

স্থানীয় বাজারের একাধীক ব্যবসায়ী জানান, ওই ব্যবসায়ী মোবাইল ব্যাকিং (বিকাশ, নগদ) এর ডিলারদের কাছে অনেক টাকার ঋন রয়েছেন। গতকাল মঙ্গলবারও স্থানীয় কয়েক ব্যবসায়ীর কাছ থেকে টাকা ধার নিয়েছেন। ওই সব ঋনের টাকার চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft