বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
শিক্ষার্থীকে পেটানোর অভিযোগে শিক্ষক গ্রেপ্তার
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:১০ অপরাহ্ন

মাদারীপুরের ডাসার উপজেলার পশ্চিম মাইজপাড়া আদর্শ এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী আবির মৃধাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগে মাদ্রাসার শিক্ষক মুক্তারুজ্জামান ফকিরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আজ সোমবার দুপুরে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

ভূক্তভোগি পরিবার ও পুলিশ জানান, রবিবার বেলা ১১টার দিকে মাদ্রাসার ছোট দুই শিক্ষার্থী ঝগড়া বিবাদ করলে শিক্ষার্থী আবির মৃধা তাঁদেরকে ঝগড়া করতে নিষেধ করেন। এসময় তাদেরকে থামাতে না পেরে এক পর্যায়ে মাদ্রাসার দোতলায় চলে যান আবির। কিছু সময় পর মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুক্তারুজ্জামান উপস্থিত হয়ে শিক্ষার্থী আবির মৃধাকে কিছু বলার সুযোগ না দিয়ে বেত দিয়ে পিটিয়ে আহত গুরুতর আহত করেন। এক পর্যায়ে আবির জ্ঞান হারিয়ে ফেললে ওই শিক্ষক নিজ রুমে চলে যান। বিকেলে মাদ্রাসা হতে কৌশলে আবির বাড়ীতে এসে সবাইকে ঘটনাটি বলে। পরে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আবির হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনা সম্পর্কে জানতে আহত আবিরের বাবা জামাল মৃধাসহ বেশ কয়েকজন মাদ্রাসায় গেলে তাদেরকেও লাঞ্চিত করা হয়। পরে তিনি এসে ডাসার থানায় একটি অভিযোগ করলে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করে পুলিশ। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছেন আহতের পরিবার।

মাদারীপুর ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস. এম. শফিকুল ইসলাম জানান, মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত শিক্ষককে তাৎক্ষণিক আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft