শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গোবিন্দগঞ্জে দিনের বেলায় তালা কেটে মোবাইলের দোকানে চুরি
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ১:২০ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাত সকালে দিনের বেলায় মোবাইল দোকানের তালা কেটে চুরি সংঘটিত হয়েছে। গতকাল মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-রংপুর মহাসড়ক সংলগ্ন শহরের টিএস প্লাজায় এই চুরির ঘটনা ঘটে।

সংঘবদ্ধ চোরেরা কৌশলে দোকানের তালা কেটে প্রায় ৯ লক্ষ টাকা মূল্যের বিভিন্ন ব্রান্ডের মোবাইল চুরি করে নিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে দিনের বেলায় শহরের প্রাণকেন্দ্র্রে এ ধরণের চুরি ব্যবসায়িদের মাঝে আতংক সৃষ্টি করেছে।

দোকান মালিক সুমন মিয়া বলেন, প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়ি যান। সকালে এসে দোকানের তালা কাটা অবস্থায় দেখতে পান। এসময় দোকানে ঢুকে দেখতে পান তার দোকানের র‌্যাকে সাজানো মোবাইল গুলি নেই। পরে সিসি ক্যামেরায় দেখতে পান সকাল সোয়া ৯টায় দোকান খুলে ভিতরে প্রবেশ করে মোবাইল গুলি চুরি করে নিয়ে যাচ্ছে দুজন ব্যক্তি।

বিষয়টি গোবিন্দগঞ্জ থানায় জানানো হয়েছে। এ পর্যন্ত দোকান থেকে ৬৯ টি বিভিন্ন ব্রান্ডের স্মার্ট মোবাইল ফোন চুরি হয়েছে। এদিকে দিনের বেলায় এধরণের চুরি ঘটনা স্থানীয় ব্যবসায়িদের মাঝে উৎকন্ঠা দেখা দিয়েছে। তারা প্রশাসনের কাছে এ ব্যাপারে সুষ্ঠু পদক্ষেপ নেয়ার দাবি জানিয়েছেন।

চুরির খবর পেয়ে গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (সি- সার্কেল) উদয় কুমার সাহাসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনর্চার্জ শামসুল আলম শাহ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। সিসি টিভির ফুটেজ দেখে সনাক্ত করার চেষ্টা চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft