শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইসলামপুরে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪, ৮:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪, ৮:৩৭ অপরাহ্ন

সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক প্রতিরোধের লক্ষ্যে জামালপুরের ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নে  ইসলামপুর থানার আয়োজনে বিট পুলিশিং মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার ৪টার সময় আমতলী বাজারে এ বিট পুলিশিং মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠিত বিট পুলিশিং মত বিনিময়সভায় বক্তব্য রাখেন, ইসলামপুর থানার অফিসার ইনচার্জ সুমন তালুকদার। 

অফিসার ইনচার্জ সুমন তালুকদার বলেন, আমরা সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধের জন্য উপজেলার বিভিন্ন স্থানে সচেতনতামূলক সভা সেমিনার করে আসছি। আমরা নিজেরা সচেতন থাকলে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক প্রতিরোধ করতে সক্ষম হবো। 

তিনি আরোও বলেন, মাহিন্দ্র, ট্রাক্টর ও অটো রিক্সা দ্বারা অনেক সময় বড় ধরণের দূর্ঘটনা ঘটছে। যারা এ সমস্ত গাড়ী চালান তারা সাবধানে গাড়ি চালাবেন। যাতে করে  কোন ধরণের দূর্ঘটনা না ঘটে। সবাইকে সচেতন থেকে ঐ সমস্ত দূর্ঘটনা প্রতিরোধ করতে হবে। 

এসময়  বিট পুলিশের দায়িত্বরত এসআই তারেক রহমান, মুক্তিযোদ্ধা, ইউপি সদস্যবৃন্দ, আমতলী বাজারের সাধারণ মানুষ এ সময় উপস্থিত ছিলেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft