বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর   
ফের দুর্ঘটনার শিকার মমতা
প্রকাশ: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ৬:০৫ অপরাহ্ন

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আবারও দুর্ঘটনার কবলে পড়েছেন। রাজ্যের বর্ধমান জেলা থেকে ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন তিনি। গাড়িতে ব্রেক করার ঝাঁকুনিতে কপালে চোট পান। তবে সেই অবস্থাতেই তার কনভয় রওনা দেয় কলকাতার উদ্দেশে। বর্ধমান থেকে সরাসরি নবান্নে পৌঁছান মমতা।

বুধবার (২৪ জানুয়ারি) সকালে ডুমুরজলা থেকে হেলিকপ্টারে বর্ধমানে যান মুখ্যমন্ত্রী। কিন্তু ফেরার পথে তিনি সড়কপথে ফেরেন। কারণ, বৃষ্টি এবং কুয়াশার জেরে হেলিকপ্টার ওড়ার পরিস্থিতি ছিল না। তাই গোদার মাঠ থেকেই গাড়িতে ওঠেন মুখ্যমন্ত্রী। কলকাতার পথে রওনা হয় তার কনভয়। তার পরেই ঘটে বিপত্তি।

ভারতীয় গণমাধ্যম বলছে, গোদার মাঠে সভা শেষ করে ফেরার পথে তার গাড়ি আচমকা ব্রেক কষে। তাতে কপালে আঘাত পান মুখ্যমন্ত্রী। প্রত্যক্ষদর্শীদের দাবি, আঘাত পাওয়ার পর তিনি কপালে একটি রুমাল চেপে নেন। তারপরেই মুখ্যমন্ত্রীর কনভয় আবার রওনা দেয় কলকাতার উদ্দেশে।

প্রথমে মনে করা হয়েছিল, মুখ্যমন্ত্রীর কনভয় বুঝি বর্ধমান থেকে সরাসরি যাবে এসএসকেএম হাসপাতালে। কিন্তু দেখা যায়, আঘাতকে পাত্তা না দিয়ে মুখ্যমন্ত্রী সোজা ঢুকে যান নবান্নে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft