শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০   
আগামী ৯ মার্চ সিটি-পৌরসভাসহ সারাদেশে ২৩৩ নির্বাচন
প্রকাশ: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ১:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ৩:০৪ অপরাহ্ন

রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আজ বুধবার সকালে নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. জাহাংগীর আলম ঘোষণা দিয়ে জানান, আগামী ৯ মার্চ সারাদেশে ইউনিয়ন পরিষদ, পৌরসভা, সিটি করপোরেশন ও জেলা পরিষদের ২৩৩টি নির্বাচন অনুষ্ঠিত হবে। 

ইসি সচিব বলেন, এই ২৩৩টি নির্বাচনের মনোনয়নপত্র দাখিল হবে আগামী ১৩ ফেব্রুয়ারি। মনোনয়ন যাচাই-বাছাই ১৫ ফেব্রুয়ারি। এবং প্রার্থিতা প্রত্যাহার হবে ২২ ফেব্রুয়ারি। সেইসঙ্গে নির্বাচনের প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৩ ফেব্রুয়ারি।

তিনি বলেন, ইউনিয়ন পরিষদের নির্বাচন ব্যালটের মাধ্যমে হলেও সিটি করপোরেশন, পৌরসভা ও জেলা পরিষদের নির্বাচন ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত হবে। নির্বাচনে সব দলকে অংশ নেয়ার পাশাপাশি ভোটারদের ভোট দেয়ার আহ্বান জানান তিনি। 

এদিকে, বিএনপি উপজেলা নির্বাচনে অংশ নেবে না বলে জানিয়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার (২৩ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft