শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০   
অনিশ্চয়তায় মেসি-রোনালদোর লড়াই
প্রকাশ: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ১:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ২:২২ অপরাহ্ন

চীনা ক্লাব সাংহাই শেনহুয়ার বিপক্ষে ম্যাচের আগে খেলা মুলতবির ঘোষণা দিয়ে সবাইকে হতাশ করলো সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর। দলের প্রধান তারকা ক্রিশ্চিয়ানো রেনালদো ইনজুরিতে পড়ায় হঠাৎ এমন সিদ্ধান্ত নিলো ক্লাবটি। যে কারণে ক্ষোভ প্রকাশ করেছে চীনা দর্শকরা। 

ওই খেলা মুলতবি হওয়ায় বাংলাদেশি দর্শকদের তেমন কিছু যায় আসে না। বিপত্তি বেঁধেছে অন্য জায়গায়। আগামী ১ ফেব্রুয়ারি লিওনেল মেসির ইন্টার মিয়ামির বিপক্ষে মাঠে নামার কথা রোনালদোর আল নাসরের। যেই ম্যাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন শত শত ফুটবলপ্রেমী, রোনালদোর ইনজুরির কারণে সেই ম্যাচটি পড়েছে অনিশ্চিয়তায়।

ম্যাচের আগে পায়ের ইনজুরিতে পড়ে সংবাদ সম্মেলনে এসে রোনালদো বলেন, ‘বন্ধুরা, আমার জন্য আজকের দিনটি দুঃখজনক। কারণ আমি চীনা ভক্তদের কাছে দুঃখিত, বিশেষ করে শেনজেনের কাছে দুঃখিত। কারণ আপনি জানেন, ফুটবলে কিছু জিনিস আপনি নিয়ন্ত্রণ করতে পারেন না। আপনারা জানেন, আমি ২২ বছর ফুটবল খেলেছি এবং আমি এমন একজন খেলোয়াড় যার খুব বেশি ইনজুরি নেই। তাই আমি সত্যিই দুঃখিত। কারণ, আল নাসর এবং আমি, আমরা এখানে চীন সফর উপভোগ করতে এসেছিলাম।’

সৌদি প্রো লিগের খেলার চলতি মৌসুমের মাঝামাঝির বিরতিতে চীনা ক্লাব ও মেসির ইন্টার মিয়ামি বিপক্ষে ম্যাচ আয়োজন করেছিল আল নাসর। হয়তো এই ম্যাচেই শেষবারের মতো মেসি-রোনালদো দৈরথ দেখতে পারতো দর্শকরা। সেটি হয়তো আর দেখা হবে না। কারণ, আকর্ষণীয় এই ম্যাচ নিয়ে এখন পর্যন্ত কোনো অগ্রগতির কথা জানানো হয় নি কর্তৃপক্ষ থেকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft