শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

সারদায় প্রশিক্ষণরত ৫৯ এসআইকে শোকজ    গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম   
গাজীপুরে বাস উল্টে আহত ১৫
প্রকাশ: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ১:২৫ অপরাহ্ন

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার কড্ডা বাজার এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ব্রিজে একটি বাস উল্টে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিন জন গুরুতর আহত বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

ঘটনাটি নিশ্চিত করেছেন বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নীলফামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস কড্ডা ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় চালক ও হেলপার বাসের ভেতর থেকে তুরাগ নদে পড়ে যান। এতে বাসের যাত্রীসহ অন্তত ১৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু সিদ্দিক জানান, এ ঘটনায় ১০ থেকে ১৫ জন আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে বাসচালক ও হেলপারের অবস্থা গুরুতর। দুর্ঘটনা কবলিত বাসটি ব্রিজ থেকে সরানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft