শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সাংস্কৃতিক অনুষ্ঠানে দুই পক্ষের সংঘর্ষ
দুইদিন পর ইউপি সদস্যকে পিটিয়ে আহত
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২১ জানুয়ারি, ২০২৪, ৬:০২ অপরাহ্ন

সাংস্কৃতিক অনুষ্ঠানকে কেন্দ্র করে সিরাজগঞ্জের সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য রিপন মিয়াকে মারপিট করা হয়েছে।

আজ রোববার সকালে রতনকান্দি ইউনিয়নের চিলগাছা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে রতনকান্দি ইউনিয়নের পোড়াবাড়ি গ্রামে ইউপি সদস্য রিপন মিয়া ও স্থানীয়দের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওইদিন রাতে পোড়াবাড়ি গ্রামের সাথে পাশ্ববর্তী চিলগাছা গ্রামের মানুষজনদের সংঘর্ষের ঘটনা ঘটে। এরই জের ধরে রবিবার সকালে ইউপি সদস্য রিপন মিয়াকে বেধরক মারপিট করে আহত করা হয়। আহত ইউপি সদস্য চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

রতনকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, দুপক্ষে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্য রিপন মিয়াকে মারধরের বিষয়টি শুনলাম। তার চিকিৎসা শেষে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft