বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
অরলিনসের বিপক্ষে এমবাপের জোড়া গোল ও জোড়া অ্যাসিস্ট
প্রকাশ: রোববার, ২১ জানুয়ারি, ২০২৪, ৬:১৫ অপরাহ্ন

গতকাল শনিরাতে রাতে ফেঞ্চ কাপের ৩২ রাউন্ডের খেলায় অরলিনসের বিপক্ষে ৪-১ গোলের জয় পেয়েছে ফ্রান্সের ক্লাব পিএসজি। ম্যাচে ফরাসি তারকা কিলিয়ান এমবাপে জোড়া গোলের পাশাপাশি করেছেন জোড়া অ্যাসিস্টও।

এই জয়ে রাউন্ড ১৬ তে উঠে এসেছে ক্লাব পিএসজি।

অ্যাওয়ে ম্যাচে অরলিনসের বিপক্ষে জোড়া গোল করে পিএসজির হয়ে রেকর্ড ২৪০ গোলের মাইলফলকে পৌঁছে গেলেন এমবাপে। চলতি মৌসুমে ২৬ ম্যাচে ২৮ গোল করেছেন ২৫ বছর বয়সী এই ফরাসী তারকা।

নিজের রেকর্ড ও দলকে ২-০ গোলে এগিয়ে দেওয়ার পর এবার অন্যদের দিয়ে গোল করাতে লাগলেন এমবাপে। ম্যাচের ৭২ মিনিটে প্রথম অ্যাসিস্টে গঞ্জালো রামোসকে দিয়ে গোল করান তিনি। ফলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি।

পিএসজির দাপটের দিনে একটি গোল পেয়েছে অরলিনসও। ম্যাচের ৮৬ মিনিটে গোল করে ব্যবধান কমান অরলিনসের নিকোলাস সেইন্ট রাফ। এর মাত্র ২ মিনিট পর আবারও এমবাপের অ্যাসিস্ট। এবার গোল করলেন সেনি মায়উলো। ফলে ৪-১ ব্যবধানে জিতে পরের রাউন্ডে উঠে গেলো পিএসজি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft