শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
দশমিনায় নৌকার সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন
দশমিনা (পটু্য়াখালী) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ৭:৫৬ অপরাহ্ন

পটুয়াখালীর দশমিনায় স্বতন্ত্রপ্রার্থীর কর্মী-সমর্থকদের অব্যাহত ভয়ভীতি, হামলা-মারধর ও হত্যার হুমকির প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে সংবাদ সম্মেলন হয়েছে। 

আজ বুধবার বিকেল ৩ টায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটনের বাসভবনে তার ব্যক্তিগত কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক বিজিবি মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেনের উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । 

সংবাদ সম্মেলনে উপজেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিকদার গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক অ্যডভোকেট ইকবাল মাহমুদ লিটনের যৌথ স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আ'লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল খালেক। 

লিখিত বক্তব্যে বলা হয়, ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটু্য়াখালী-৩ আসনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেন লে.জে. (অব.) আবুল হোসেন। ওই নির্বাচনে পরাজিত হন তিনি। নির্বাচন পরবর্তী সময়ে নৌকার সমর্থকরা উপজেলার বিভিন্ন এলাকায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের বসতঘর এবং ব্যবসাপ্রতিষ্ঠানে হামলাসহ প্রাণনাশের হুমকি ও মারধর অব্যাহত রেখেছে। 

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, নৌকার সমর্থন না করা সংখ্যালঘু স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকদেরও নানাভাবে ভয়ভীতি ও মারধর করা হচ্ছে। 
সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ'লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করে প্রতিকার চাওয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন, সহ-সভাপতি কাজী শাহজাহান প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft