শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আওয়ামী লীগের জয়ে সীমান্তবর্তী ভারতীয়দের উচ্ছ্বাস
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ৫:৩৬ অপরাহ্ন

আওয়ামী লীগের জয়ের সংবাদ ভারতীয় সংবাদমাধ্যমে ছড়িয়ে পরতেই হলিতে মেতে উঠেছে বাংলাদেশ সীমান্তবর্তী ভারতীয় গ্রামের মানুষজন। টানা চতুর্থ বারের জন্য প্রধানমন্ত্রী হতে চলেছেন বাংলাদেশের আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। 

পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গের জেলা জলপাইগুড়ির রাজগঞ্জ ব্লকের চাউলাটি তসর গ্রামের গ্রামবাসীরা রীতিমত রং খেলে, নেচে উদযাপন করেন আওয়ামী লীগের জয়।
  
হাতে গোনা মাত্র গুটিকয়েক পরিবারের বাস সীমান্তবর্তী ভারতের এই গ্রামে। গ্রামবাসীরা বলছেন, বিগত ১৫ বছরে সীমান্তবর্তী অঞ্চলে কমেছে অপরাধ। কমেছে অনুপ্রবেশের ঝুঁকি। যার কারণে সীমান্তের পাশে থেকেও শান্তিতে বসবাস করতে পারছেন তারা। 

অন্যদিকে বাংলাদেশেও কমেছে সংখ্যালঘু নির্যাতন। তাই বন্ধু রাষ্ট্র বাংলাদেশের সুষ্ঠু সফল এমন নির্বাচনী ফলাফলে তারাও রীতিমতো আনন্দিত হয়ে এই ধরনের উদযাপনে মেতে উঠেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft