শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পশ্চিমতীরে সহিংসতায় ৯ ফিলিস্তিনি ও ২ ইসরায়েলি নিহত
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ৩:০৯ অপরাহ্ন

অধিকৃত পশ্চিমতীরজুড়ে বিমান হামলা, বন্দুকযুদ্ধ ও বিস্ফোরণে কমপক্ষে নয়জন ফিলিস্তিনি এবং দুইজন ইসরায়েলি নিহত হয়েছে বলে উভয় পক্ষের কর্মকর্তারা জানিয়েছে। স্থানীয় সময় রবিবার এ ঘটনা ঘটে। ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, উত্তর পশ্চিমতীরের জঙ্গি ঘাঁটি জেনিন শরণার্থী শিবির এলাকায় ইসরায়েলি বিমান হামলায় সাত ফিলিস্তিনি নিহত হয়েছে।

ইসরায়েলি পুলিশ বলেছে, ‘ক্যাম্পে একটি অভিযান চালানোর সময় একটি বিস্ফোরক ডিভাইস বিস্ফোরিত হলে একজন কর্মকর্তা নিহত হয়েছেন এবং আরো তিনজন কর্মকর্তা আহত হয়েছেন।

আরো একটি পৃথক ঘটনায় তিন বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। একটি গাড়ি চেকপোস্টে না থেমে দ্রুতবেগে ইসরায়েলি পুলিশ কর্মকর্তাদের দিকে ধেয়ে আসে। গাড়িটি লক্ষ্য করে গুলি চালায় ইসরায়েলি কর্মকর্তারা। এতে এক ব্যক্তি ও এক নারীর মৃত্যু হয় বলে জানিয়েছে ইসরায়েল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft