শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নিজ কেন্দ্রে ভোট দিলেন সিমিন হোসেন রিমি
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ১:১১ অপরাহ্ন

গাজীপুর - ৪ কাপাসিয়া আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি তার নিজ কেন্দ্রে ভোট দিলেন।

তিনি আজ সকাল ৯টায় তার নির্বাচনী এলাকা উপজেলা রায়েদ ইউনিয়নের দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ভোট প্রধান করেন।

তার ভোট প্রধান শেষে ছোট ভাই সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী তানজিম আহমেদ সোহেল সহ পরিবারের অন্যান্য সদস্যরা একই কেন্দ্রে ভোট প্রধান করেছেন।

এ-সময় তিনি ভোটের পরিবেশ সুন্দর সুষ্ঠু  দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।

সূত্র জানায়,উপজেলার ১২২টি ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী ভোরে ব্যালট পেপারগুলো পুলিশ প্রহরায় প্রতিটি ভোটকেন্দ্রে পৌঁছে দেয়।

এ-দিকে উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্রগুলো ঘুরে মহিলা ভোটারের ব্যাপক উপস্থিতি দেখা যায় । 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft