শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গাইবান্ধায় বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে আহত ৩
গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৪:১৭ অপরাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় একটি যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বিজিবির ৩ সদস্য আহত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে পলাশবাড়ী-গাইবান্ধা সড়কের রাইচমিল নামক এলাকায় এ সংঘর্ষ হয়। 

এতে টহলরত পিকআপ ভ্যানের বিজিবি’র ৩ সদস্য আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বগুড়া থেকে গাইবান্ধাগামী একটি যাত্রীবাহী বাস পলাশবাড়ীর রাইচমিল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বিজিবি টহলরত একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। 

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মুহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন, আহত তিন বিজিবি সদস্যকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft