শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মাদারীপুর-৩ আসনে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ৬:০২ অপরাহ্ন

মাদারীপুর কালকিনিতে জমে উঠেছে নির্বাচনী প্রচারনা। সকাল থেকে মধ্য রাত পর্যন্ত প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। 

আজ মঙ্গলবার সকালে মাদারীপুরের মস্তফাপুরে গনসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাদারীপুর-৩ আসনের এমপি ও নৌকার প্রার্থী ড.আবদুস সোবহান মিয়া গোলাপ।

এদিকে একই দিন সকালে উপজেলার চর আলিমাবাদ এলাকায় উঠান বৈঠক করেছেন এই আসনের স্বতন্ত্র(ঈগল প্রতীক) প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি তাহমিনা বেগম।

এসময় উভয় প্রার্থী তাদের জয়যুক্ত করতে জনগনের কাছে নিজ নিজ প্রতীকে ভোট চান।

নৌকা মার্কার প্রার্থী মাদারীপুর-৩ এমপি গোলাপ বলেন, আওয়ামী লীগের একমাত্র প্রতীক হলো নৌকা। নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন হয়। তাই আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে জনগন ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা চলমান রাখবে। এলাকার শান্তি ও উন্নয়নের জন্য তিনি আবারও সকলের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

অপরদিকে ঈগল প্রতীকের প্রার্থী তাহমিনা বেগমও তার জয়ের ব্যাপারে আশাবাদি।সুষ্ঠুভাবে ভোট হলে জনগন বিপুল ভোটে তাকেই জয়যুক্ত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য,আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে মাদারীপুর-৩ আসন হতে মোট আট জন প্রার্থী হন।এর মধ্যে জাকের পার্টি ও একজন স্বতন্ত্র প্রার্থী নিজেদের প্রার্থীতা প্রত্যাহার করায় এখন ছয়জন প্রার্থী এ আসনে প্রতিদ্বন্দিতা করছেন।

তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড.আবদুস সোবহান মিয়া(গোলাপ),ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম, তৃনমূল বিএনপির প্রার্থী সোনালী আঁশ প্রতীকের প্রবীন হালদার, কৃষকশ্রমিক জনতা লীগের গামছা প্রতীকের প্রার্থী সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাস, জাতীয় পার্টির নাঙ্গল প্রতীকের প্রার্থী আব্দুল খালেক, বাংলাদেশ সুপ্রীম পার্টির একতারা প্রতীকের নিতাই চক্রবর্তী।

তবে জনগনের মতে এ আসনে মূল প্রতিদ্বন্দিতা হবে নৌকা ও ঈগল প্রতীকের মধ্যে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft