শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সাঁথিয়ায় এজাহারভূক্ত আসামীদের গ্রেপ্তারের দাবীতে স্মারকলিপি
পাবনা প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ৫:৩৭ অপরাহ্ন

পাবনার সাঁথিয়ায় হামলা সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভূক্ত আসামীদের গ্রেপ্তারের দাবীতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার সন্ধ্যায় করমজা ইউনিয়নের শতাধিক নেতাকর্মী ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল নিয়ে সাঁথিয়া থানা চত্বরে এসে এলাকাবাসীর পক্ষে করমজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী বাগচি সাঁথিয়া থানার ওসিকে এ স্মারকলিপি দেন।

এ সময় উপজেলা নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের নিকট স্মারকলিপি প্রদান করেন ইউপি চেয়ারম্যান। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী খান, সহ সভাপতি রবিউল করিম হিরু, পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা ভাইচ চেয়ারম্যান সোহেল রানা খোকন, করমজা ইউপি চেয়ারম্যান হোসেন আলী বাগচি সহ নেতাকর্মী ও এলাকাবাসী।

স্মারকলিপিতে বলা হয় গত ২৯ ডিসেম্বর পাবনা-১ (সাঁথিয়া-বেড়া আংশিক) আসনের সাঁথিয়ায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকুর সমর্থকেরা হোন্ডা বহর নিয়ে যাওয়ার সময় বোয়ালমারী বাজারে এসে পৌঁছালে দুর্বৃত্তরা অতর্কিতভাবে হামলা চালিয়ে হোন্ডা ভাংচুর ও নেতাকর্মীদের মারাত্মক জখম করে। এ বিষয়ে সাঁথিয়া থানায় মামলা করা হয়। যার নং ২৮/৩১৬। 

তারা বলেন, দৃর্বৃত্তরা এহেন ঘৃণ্য কর্মকান্ড করে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। ন্যায় বিচারের স্বার্থে এজাহারভূক্ত আসামীদের অনতিবিলম্বে গ্রেপ্তারের দাবী জানান এলাকাবাসী।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, স্মারকলিপি পেয়েছি। আসামী গ্রেপ্তারে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft