শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

বাফুফের নতুন সভাপতি হলেন তাবিথ আউয়াল    প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ    শুধু বদলিই পুলিশের শাস্তি হতে পারে না: সারজিস আলম    ছাত্রলীগ মিছিল করলেই গ্রেপ্তার: আইজিপি    ১৬ বছর পর নতুন সভাপতি পাচ্ছে বাফুফে     হাসানাত আব্দুল্লাহর ছেলে মঈন আব্দুল্লাহ ৫ দিনের রিমান্ডে    অধিনায়কত্ব ছাড়তে চান শান্ত!   
গোয়ালন্দে মা ইলিশ রক্ষায় যৌথবাহীনির অভিযানে অস্ত্রসহ আটক ৪
রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৫:৩২ অপরাহ্ন

ইলিশ রক্ষায় নিশেধাজ্ঞা বাস্তবায়নের জন্য রাজবাড়ীর পদ্মা নদীতে অভিযান চালায় নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও যৌথবাহিনীর সদস্যরা। এ সময় যাত্রিবাহি একটি ট্রলারে তল্লাশীকালে দুটি আগ্নেয়ান্ত্রসহ ৪ যুবককে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- রাজবাড়ী জেলার কাচরন্দ এলাকার আবু বক্কার মুন্সির ছেলে মোঃ জীবন্ত মুন্সি, আজাদ শেখের ছেলে নাছির উদ্দিন শেখ, পাবনা জেলার ধারাই এলাকার রহমত সরদারের ছেলে রশিদ সরদার ও ঢালার চর এলাকার আনসার মোল্লার ছেলে খায়রুল মোল্লা।

গতকাল শুক্রবার বিকেলে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার লঞ্চঘাট এলাকার পদ্মা নদী থেকে তাদের আটক করা হয়।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জোত্যি বিকাশ চন্দ্র জানান, শুক্রবার বিকেলে ইলিশ রক্ষায় যৌথবাহিনীর সদস্যসহ পুলিশ সদস্যদের নিয়ে পদ্মা নদীতে অভিযান চালানো হয়। এসময় অভিযানের এক পর্যায়ে অন্তার মোড় থেকে পাবনার রাখালগাছি উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহি একটি ট্রলারে ইলিশ পাচার হচ্ছে কিনা তা যাচাই করার জন্য তল্লাশী করলে একটি স্কুল ব্যাগের মধ্যে থেকে একটি বিদেশী পিস্তল ও বড় একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়। সেই সাথে দুটি অস্ত্র নিয়ে যাওয়ার দায়ে চার যুবককে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, এ ব্যপারে দৌলতদিয়া নৌপুলিশ ফারিতে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুুতি চলমান আছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft