বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পাকিস্তানে বন্দুকধারীদের হামলায় নিহত ২০
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ৩:০৯ অপরাহ্ন

পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বেসরকারি এক কয়লা খনিতে বন্দুকধারীদের হামলায় অন্তত ২০ জন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন। 

আজ শুক্রবার (১১ অক্টোবর) পুলিশের বরাতে এই তথ্য জানিয়েছে বার্তা সংস্থা এপি।

শহরের এক পুলিশ কর্মকর্তা হুমায়ুন খান বলেছেন, "একদল সশস্ত্র লোক ভোররাতে দুকি এলাকায় জুনাইদ কয়লা কোম্পানোর খনিগুলোতে ভারী অস্ত্র দিয়ে হামলা চালায়। পাশাপাশি তারা মাইন লক্ষ্য করে রকেট ও গ্রেনেড নিক্ষেপ করে।''

এদিকে ডুকির একজন চিকিৎসক জোহর খান শাদিজাই বলেছেন, "আমরা এখন পর্যন্ত জেলা হাসপাতালে ২০টি মরদেহ এবং ছয়জনকে আহত অবস্থায় পেয়েছি।"

প্রসঙ্গত, গত সোমবার (০৭ অক্টোবর) বেলুচ লিবারেশন আর্মি নামের একটি গোষ্ঠী পাকিস্তানের বৃহত্তম বিমানবন্দরের বাইরে চীনা নাগরিকদের ওপর হামলা চালায়। এতে অন্তত দুইজনের প্রাণহানি ঘটে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft