বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মতলব উত্তরে জেলেদের মাঝে চাল বিতরণ
মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪, ৪:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪, ৪:০৭ অপরাহ্ন

মতলব উত্তরে এখলাছপুর ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) উপজেলার এখলাছপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ২৫ কেজি করে ৭শ ২৪ জন নিবন্ধিত জেলে পরিবারের মাঝে ১৮ দশমিক ১০ মেট্রিকটন চাল বিতরণ করা হয়।

চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন এখলাছপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম মুন্না ঢালী। 

এসময় সংক্ষিপ্ত আলোচনায় ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না ঢালী বলেন, সরকার জেলেদের নানান সুবিধা দিচ্ছে। সুতরাং মা ইলিশ রক্ষায় সবাইকে সহযোগিতা করতে হবে ৷ কোনো জেলে নদীতে নামবেন না এবং মা ইলিশ ধরবেন না।

তিনি আরও বলেন, এই ইলিশ আপনারাই দরবেন এবং তার সুফল আপনারাই ভোগ করবেন। তাই মা ইলিশ ধরা থেকে সবাইকে বিরত থাকতে হবে৷ যাদের ইঞ্জিন চলিত নৌকা আছে তারা দয়া করে এই নিষিদ্ধ সময়ে নৌকার ইঞ্জিন খুলে বাড়িতে নিয়ে আসবেন, যদি বাড়িতে রাখার জায়গা না থাকে তাহলে ইউনিয়ন পরিষদে নিয়ে আসবেন, আমরা পাহারা দিয়ে রাখবো আপনাদের নৌকার ইঞ্জিন। কোন অবস্থাতেই এই ২২দিন ইঞ্জিন চালিত নৌকা নদীতে রাখা যাবে না। 

এসময় উপস্থিত ছিলেন- ট্যাগ অফিসার ও উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা আল আমিন, ইউপি সচিব জুবায়ের হোসাইন, ইউপি সদস্য গোলাম হোসেন, মো. ওমর আলী, ওয়াদুদ মাল, জাহাঙ্গীর আলম, মহিলা ইউপি সদস্য নাজমা আক্তার, বিএনপি নেতা কবির হোসেন প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft