বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কাশিয়ানীতে নবনিযুক্ত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা
কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

গোপালগঞ্জে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট  মুহম্মদ কামরুজ্জামানের সঙ্গে কাশিয়ানী উপজেলায় কর্মরতঃ সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় আলোচনার সময় মুহম্মদ কামরুজ্জামান বলেন, সমালোচনা করবেন, সমালোচনাকে সাদরে গ্রহণ করব। সমালোচনার মাধ্যমে কাশিয়ানী উপজেলার বা গোপালগঞ্জের যদি কিছু উপকার হয় ইনশাআল্লাহ সেটাই হবে আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি।

সমালোচনা স্বাগত, সাংবাদিকতার নৈতিকতা ফিরিয়ে আনার আহ্বান সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক  মুহম্মদ কামরুজ্জামানের।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় কাশিয়ানী উপজেলা পরিষদের কনফারেন্স রুমে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় সমালোচনা সাদরে গ্রহণ করার কথা জানিয়েছেন। তিনি বলেন, "সমালোচনার মাধ্যমে কাশিয়ানী উপজেলার বা গোপালগঞ্জ জেলার যদি কিছু উপকার হয় ইনশাআল্লাহ সেটাই হবে আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি।"

সভায় তিনি জুলাইয়ের ছাত্র আন্দোলনের প্রসঙ্গ তুলে ধরে সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করেন। তিনি বলেন, "ছাত্র-জনতার গণআন্দোলনে সাংবাদিকরাও জীবন দিয়েছেন। অর্জিত এই স্বাধীনতার মাধ্যমে সাংবাদিকদেরও স্বাধীনতা এসেছে।"
 
তবে তিনি সাংবাদিকতার নৈতিকতা ফিরিয়ে আনার তাগিদ দেন। বলেন, "বিগত সময়ের সাংবাদিকতা নৈতিকতার জায়গায় ছিল না। আমরা আশা করি সাংবাদিকতার সঠিক জায়গা থেকে সাংবাদিকতা আসবে।"
 
সভায় কাশিয়ানী উপজেলার বিভিন্ন সংবাদমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের সভাপতি শহীদুল আলম মুন্না, কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ, কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি  মিল্টন খান, কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের  সহ-সভাপতি মোঃ আহাদুল হাসান (আহাদ), যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নেওয়াজ আহমেদ পরশ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আম্মার মিয়া অসীম, কার্যনির্বাহী সদস্য ওবায়দুল্লাহ আল মাহমুদীসহ অন্যান্যরাও মতামত ব্যক্ত করেন।
 
গত ১১ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করা মুহম্মদ কামরুজ্জামান সাংবাদিকদের সঙ্গে এই মতবিনিময় সভার মাধ্যমে জেলা প্রশাসন ও সাংবাদিক কর্মীদের মধ্যে সুসম্পর্ক গড়ার প্রচেষ্টা করেছেন বলে মনে করা হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft