বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নাটোর ৪ লাখ টাকার অবৈধ চায়না দোয়ারী জাল জব্দ
নাটোর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ২:০৮ অপরাহ্ন

নাটোরের নলডাঙ্গায় হালতিবিল থেকে প্রায় ৪ লক্ষ টাকা মূল্যের অবৈধ চায়না দোয়ারী জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নলডাঙ্গা  উপজেলার খাজুরা এলাকায় অভিযান পরিচালনা করে এ জালগুলো জব্দ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট দেওয়ান আকরামুল হক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় নলডাঙ্গা উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার, ওয়ারেন্ট অফিসার মো: আসাদুজ্জামানসহ সেনাবাহিনীর একটি টিম উপস্থিত ছিলেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার বলেন, উপজেলার খাজুরা এলাকায় অভিযান চালিয়ে ৩ লাখ ৮৮ হাজার টাকা মূল্যের ১৯৪০মিটার ৯৭টি অবৈধ চায়না দোয়ারী জাল জব্দ করা হয়। বৃষ্টির কারণে জব্দকৃত জাল বিনষ্ট করার জন্য উপজেলায় পরিষদ চত্বরে মজুদ রাখা হয়েছে। সুবিধাজনক সময়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে  জনসম্মুখে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হবে বলে তিনি জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft