বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
চাঁপাইনবাবগঞ্জে মাধ্যমিকের শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে শিক্ষকদের মানববন্ধন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৩৯ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বৈষম্য দ‚রীকরণে মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণের প‚র্বে পর্যন্ত শিক্ষা প্রশাসন বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছেন শিবগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিবার। 

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আকতাবুজ্জামান আল ইমরানের মাধ্যমে শিক্ষা উপদেষ্টা বরাবর স্বারকলিপি প্রদান করেন শিক্ষকরা।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলা শিক্ষা অফিসের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়। 

ঘণ্টাব্যাপি চলা মানববন্ধনে বক্তব্য রাখেন- চন্ডিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল হক, শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজউদ্দৌলা, বিনাদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিরুদ্দিন ও শ্যামপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবুল ইসলামসহ অন্যরা।

বক্তারা বলেন, দেশের বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা আজ মানবতার জীবনযাপন করছেন। মানসস্মত শিক্ষা গ্রহণের সমান সুযোগ সৃষ্টি, মেধাবীদের শিক্ষকতা পেশায় আকৃষ্ট করা এবং শিক্ষা ক্ষেত্রে সরকারি ও বেসরকারি বৈষম্য দূরীকরণের লক্ষ্যে অবিলম্বে বেসরকারি মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবি জানান। কর্মসূচিতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের শিক্ষিকরা অংশগ্রহণ করে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft