বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়ি পোড়ানোর মামলায় গ্রেপ্তার আসামির মৃত্যু
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৫৮ অপরাহ্ন

গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়ি পোড়ানোর মামলায় গ্রেপ্তার যুবকের মৃত্যু হয়েছে। আসামি এলাহী শিকদারকে গোপালগঞ্জ জেলা কারাগারে নেয়ার পর অসুস্থ হয়ে পড়লে তাকে গত শুক্রবার রাত দশটার দিকে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালে নেয়া হয়। পরে গতকাল শনিবার রাত একটার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ জেল সুপার আল মামুন।

মৃত এলাহী সিকদার কাশিয়ানী উপজেলার নিজামকান্দী ইউনিয়নের ফলসি গ্রামের মুহি শিকদারের ছেলে। তিনি ফলসি বাজারে পুরি সিংগাড়ার ব্যবসা করতেন।  

গোপালগঞ্জ জেলা কারাগারের চিকিৎসক ডা.দেবব্রত বলেন, এলাহী শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালের মর্গে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে জানা যাবে বিস্তারিত। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft