বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কাশিয়ানিতে ডাকাত সন্দেহে ৬ জনকে পুলিশে সোপর্দ
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪, ৭:০৩ অপরাহ্ন

জেলার কাশিয়ানি উপজেলার বেথুড়ি ইউনিয়নের জোতকুরা গ্রামের মজিবুরের দোকানের সামনে থেকে ডাকাত সন্দেহে ৬ জনকে আটক করে স্থানীয় জনতা পুলিশের হাতে তুলে দিয়েছে গতকাল বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতের দিকে। 

বেথুড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার আমিরুল ইসলাম জানান, আটক ৬ জনকে পুলিশের হাতে তুলে দেয়ার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন। ওই ইউপি মেম্বার বলেন, ঘটনাটি ৮ নং ওয়ার্ডে ঘটলেও আমি খবর পেয়ে সেখানে গিয়েছিলাম। জনতার হাতে আটক হওয়ার পূর্বে ৩/৪ জন পালিয়ে যেতে সক্ষম হয়। 

আটক ব্যাক্তিরা রাতপাড়া এলাকায় মাইক্রোবাসে চড়ে আসার পর নৈশকালীন প্রহরীদেরকে ডিবি পরিচয় দিয়ে সামনের দিকে জোতকুরা পর্যন্ত যাওয়ার পর আবার নৈশ প্রহরীদের বাধা পেয়ে গালিগালাজ শুরু করলে নৈশ প্রহরীরা শোর চিৎকার শুরু করে। 

এসময় গ্রামবাসী একযোগে বাড়ি থেকে বেরিয়ে মাইক্রোবাসটি ঘিরে ফেলে। তার আগে ৩/৪ জন পালিয়ে গেলেও মাইক্রোবাসের চালকসহ ৬ জনকে আটক করে জনতা। স্থানীয় জনতা প্রথমে রামদিয়া পুলিশ ফাঁড়িতে এবং পরে কাশিয়ানি থানায় খবর দেয়। 

খবর পেয়ে কাশিয়ানি থানার এসআই মো.জসীমের নেতৃত্বে পুলিশের একটি দল জোতকুরা গ্রামে এসে পৌছানোর পর আটক ৬ জনকে জনতা তাদের নিকট সোপর্দ করে। 

কাশিয়ানি থানার এসআই মো.জসীম ৬ জনকে আটকের কথা স্বীকার করেছেন। 

আটককৃতরা হলেন- ঢাকার সূত্রাপুর এলাকার আরিফ হোসেন (৩২),সিরাজগঞ্জ জেলার মাসুদ রানা মন্ডল (৩০),রাজবাড়ী জেলার লিটন মোল্লা (৩০),ঠাকুরগাও জেলার কাজল ইসলাম(৩০),দিনাজপুর জেলার ফারুক মোল্লা (২৬), এবং মাইক্রোবাস চালক গোপালগঞ্জ সদর উপজেলার ভোজেরগাতি গ্রামের মো.মামুন সরদার (৩০)। এছাড়া শফিকুল নামে একজন পালিয়ে যেতে সক্ষম হয়েছে। 

কাশিয়ানি থানার ডিউটি অফিসার জানান, আটককৃত ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের সাপেক্ষে আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   গোপালগঞ্জ   আটক  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft