বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পোশাক কারখানায় ভাঙচুরকারীরা শ্রমিক নয়, বহিরাগত : স্থানীয় সরকার উপদেষ্টা
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৫৫ অপরাহ্ন

দেশের বিভিন্ন জায়গায় পোশাক কারখানায় হামলা ও ভাঙচুরের ঘটনায় সচিবালয়ে বৈঠক করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় উপদেষ্টা এ এফ হাসান আরিফ, যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া এবং স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী। বৈঠকে আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে এলজিআরডি উপদেষ্টা সাংবাদিকদের বলেন, পোশাক কারখানায় যারা ভাঙচুর করছে তারা শ্রমিক না, বহিরাগত। শ্রমিক বাঁচাতে, অর্থনীতি বাঁচাতে শক্ত পদক্ষেপ নেওয়া হবে। বহিরাগতদের এ ভাঙচুরের কারণে দেশের ৫০ লাখ শ্রমিকের কষ্ট হচ্ছে। এদের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নেব।

এক প্রশ্নের জবাবে এলজিআরডি উপদেষ্টা বলেন, পুলিশের মনোবল ঠিক করতে সবার সহায়তা দরকার। সব ঠিক হতে একটু সময় লাগবে।

উপদেষ্টা আসিফ মাহমুদ বলেন, আন্দোলন যেটা হচ্ছে তাদের নেতারাও এর প্রকৃতিটা বুঝতে পারছে না। সংগঠকরা বুঝতে পারছে না। যারা আন্দোলন করছে, তাদের দাবি দাওয়া সুনির্দিষ্ট নয়। বিভিন্ন জায়গায় বহিরাগতরা আছে। হেলমেট পড়া টোকাই, যারা ভাড়াটে তাদের দেখা যাচ্ছে, তারা ভাঙচুর করছে। আজ থেকে শিল্পাঞ্চলে পুলিশ ও অন্যান্য বাহিনী অ্যাকশন নেবে। রাস্তা খালি করা হবে। আজ থেকে পরিস্থিতি স্বাভাবিক হবে। বহিরাগত সন্ত্রাসীদের গ্রেপ্তার শুরু হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  পোশাক   কারখানা   ভাঙচুর   শ্রমিক   বহিরাগত   স্থানীয় সরকার   উপদেষ্টা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft