বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নিত্যপণ্য আমদানিতে ডলার সংকট হবে না: অর্থ ও বাণিজ্য উপদেষ্টা
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৫:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৭:০৪ অপরাহ্ন

আজ বুধবার বিকালে ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অর্থ ও বাণিজ্য উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ বলেছেন, জ্বালানি, সার এবং খাদ্যপণ্যসহ অতি প্রয়োজনীয় জিনিসপত্র আমদানি করতে হলে ডলার সংকট হবে না। এলসির সমস্যা রাতারাতি কেটে যাবে না। তবে ধীরে ধীরে তা কমে আসবে।

তিনি আরও বলেন, এই সরকার কোনো রাজনৈতিক সরকারও নয়, প্রশাসনিক সরকারও নয়। এই সরকার অন্তর্বর্তীকালীন সরকার। 

তিনি বলেন, আমাদের কারো প্রতি কোনো রাগ-অনুরাগ নাই। এই সরকারের কোনো এজেন্ডাও নাই। তাই জিনিসপত্রের দাম কমানোর ক্ষেত্রে সিন্ডিকেটের সঙ্গে কোনো কম্প্রোমাইজে যাবে না সরকার। তাই বাজার সিন্ডিকেটের সঙ্গে নো কম্প্রোমাইজ। 

এ উপদেষ্টা আরও বলেন, চট্টগ্রাম বন্দরে আসা সাবেক এমপিদের নামে আটকে থাকা শুল্কমুক্ত গাড়ি ফেরত পাঠানো ঠিক হবে না। ফেরত পাঠালে দেশ রাজস্ব হারাবে। এই গাড়ি বিক্রি করার শর্ত সহজ করে দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  অর্থনীতি   ডলার   আমদানি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft