শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পাগলা মসজিদের ৭ কোটি টাকা বন্যার্তদের দেওয়ার তথ্য সঠিক নয়
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ৪:২৮ অপরাহ্ন

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে গত ১৭ আগস্ট কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্স থেকে পাওয়া ৭ কোটি ২২ লাখ ১৩ হাজার ৪৬ টাকা বন্যার্তদের দান করেছে মসজিদ কমিটি। তবে, তথ্যটি সঠিক নয়।

আজ শনিবার (২৪ আগস্ট) মসজিদ কমিটির সভাপতি ও কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ তথ্যটি গুজব বলে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পাগলা মসজিদ কমিটির কাছে বন্যার্তদের জন্য সাহায্য চেয়ে কেউ আবেদন করেনি। এ বিষয়ে আমাদের কোনো সভা হয়নি। মসজিদটি যেহেতু ওয়াকফকৃত সম্পত্তি, সেহেতু দানের টাকা ব্যয় করতে গেলে সুনির্দিষ্ট প্রক্রিয়ায় ব্যয় করতে হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া বিষয়টির কোনো সত্যতা নেই।

এদিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ক নাহিদ ইসলাম, আসিফ মাহমুদ ও সারজিস আলমের নামের যেসব পেজ থেকে তথ্যটি ভাইরাল হয়। অনুসন্ধান করে দেখা গেছে ওই পেজগুলোও ভুয়া। তিন সমন্বয়কের ছবি ও ব্যক্তিগত তথ্য ব্যবহার করে এসব পেজ খোলা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft