বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ফরিদপুরের বিভিন্ন স্থানে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছে ছাত্র-ছাত্রীরা
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ৬:১৯ অপরাহ্ন

ফরিদপুর শহরের বিভিন্ন স্থানে ট্রাফিকের দায়িত্ব পালন করছেন ফরিদপুরের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, আনসার ও ভিডিপির সদস্যবৃন্দ।  শহর পরিষ্কারের জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা।

গত দুদিন যাবত শহরে কোন ট্রাফিক পুলিশ না থাকায় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ ছাত্র ছাত্রী শিক্ষার্থীবৃন্দ এবং আনসার ও ভিডিপির সদস্যবৃন্দ । এর মধ্যে শহরের বেশ কয়েকটি স্থানে কার্যক্রম পরিচালনা করেন তারা।

এতে অংশগ্রহণকারী বেশ কয়েকজন শিক্ষার্থী জানান আমাদের শহর আমাদের পরিষ্কার করতে হবে। আর তাই শহরকে ভালোভাবে সাজাতে হবে। এজন্যই তারা পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি অংশ নিয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমে  অংশগ্রহণকারী প্রায় সবার হাতেই প্লাস্টিকের ঝুরি প্লাস্টিকের বেলচা  রয়েছে।

অন্যদিকে ট্রাফিক কার্যক্রমে অংশ নেওয়া ছাত্ররা জানান তারা এই ধরনের কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পেরে খুশি। শহরে যাতে কোনরকম যানজট না হয় সেটাই এখন তাদের প্রথম লক্ষ্য। তারা এ কার্যক্রমে সর্বস্তরের জনগণের  সহযোগিতা কামনা করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft