বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
আটক হননি, দেশেই আছেন হারুন অর রশিদ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪, ৫:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪, ৫:৩১ অপরাহ্ন

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাবেক ডিবিপ্রধান ও বর্তমান অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ হারুন অর রশীদ এয়ারপোর্ট থেকে আটক হয়েছেন বলে খবর ছড়িয়ে পড়েছে। তবে তিনি দেশেই আছেন এবং তাকে কেউ আটক করেনি বলে নিজেই দাবি করেছেন।

আজ মঙ্গলবার (৬ আগস্ট) বিকেলে এ কথা জানান তিনি।

তিনি বলেন, আমি সকালে অফিসে গিয়েছিলাম। গিয়ে দেখি কেউ নেই। পরে আমি বাসায় চলে আসছি।

তিনি বলেন, আপনারা (সংবাদকর্মী) বলছেন, আমি এয়ারপোর্ট থেকে ফিরে আসছি? এরকম কিছু বলছেন নাকি? আমি কাল কেমনে যাবো এয়ারপোর্ট? গতকাল তো ফ্লাইটই বন্ধ ছিল। ফ্লাইট আজ থেকে শুরু হয়েছে। বিদেশ যাওয়ার কথা রিউমার।

হারুন অর রশীদকে গত ৩১ জুলাই ডিএমপির গোয়েন্দা শাখা থেকে ক্রাইম অ্যান্ড অপারেশনস বিভাগে বদলি করা হয়।

২০২২ সালের ১৩ জুলাই ডিএমপির ডিবি প্রধান হিসেবে দায়িত্ব পান হারুন অর রশীদ। তার আগে ২০২১ সালের মে মাসে যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে গোয়েন্দা বিভাগে পদায়ন হয় তার। এর আগে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার এবং নারায়ণগঞ্জ ও গাজীপুরে পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন তিনি।

২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের একমাস আগে নারায়ণগঞ্জের তৎকালীন এসপি আনিসুর রহমানকে প্রত্যাহার করে নেয় নির্বাচন কমিশন (ইসি)। পরে হারুন অর রশীদ নারায়ণগঞ্জের এসপি হিসেবে যোগদান করেন ও ১১ মাস দায়িত্ব পালন করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ডিএমপি   হারুন অর রশিদ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft