বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ইউক্রেনের পূর্বাঞ্চলের শহর থেকে লোকজনকে সরিয়ে নেয়ার নির্দেশ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০২৪, ৬:০৫ অপরাহ্ন

ইউক্রেন রোববার দেশটির পূর্বাঞ্চলীয় দোনেৎস্কো অঞ্চলের বিভিন্ন এলাকা থেকে শিশু এবং তাদের অভিবাবকদের বাধ্যতামূলকভাবে সরিয়ে নেয়ার ঘোষণা দিয়েছে। এ অঞ্চলে রাশিয়াবাহিনী অগ্রসর হওয়ার দাবি করার পর এমন ঘোষণা দেয়া হলো। 

মাত্র কয়েক ঘণ্টা আগে রাশিয়া বলেছে, তাদের বাহিনী পার্শ্ববর্তী একটি গ্রাম দখল করে নিয়েছে। সাম্প্রতিক সপ্তাহগুলোতে একের পর এক বিভিন্ন গ্রাম দখল করার কথা জানানোর পর তারা গ্রামটি দখল করল।

দোনেৎস্কের গভর্নর ভাদিম ফিলাশকিন বলেছেন, ‘শত্রুতা প্রতিদিন এ অঞ্চলের শহর ও গ্রামে বোমাবর্ষণ করছে। তাই অভিবাবকসহ শিশুদের সরিয়ে নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  আন্তর্জাতিক   রাশিয়া   ইউক্রেন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft