শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গোপালগঞ্জে সংঘর্ষে আহত ৪০
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ৪:৪৫ অপরাহ্ন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সর্মথকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে  ৪০ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলর জালালাবাদ ইউনিয়নের ছুটফা এলাকায় ওই সংর্ঘষ হয়। 

জানা গেছে , জালালাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এসএম মারুফ রেজা ও সাবেক চেয়ারম্যান এম সুপারুল আলম টিকের মধ্যে বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। সকালে সাবেক চেয়ারম্যান এম সুপারুল আলম টিকের সমর্থক হিমু মোল্লার লােকজন বর্তমান চেয়ারম্যান এসএম মারুফ রেজার সমর্থক রহমান মোল্লাকে ধাওয়া করে। পরে সাবেক চেয়ারম্যান অপর সর্মথক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার সাইদুল মোল্লা ও তাঁর ভাইসহ অন্যান্যরা বর্তমান চেয়ারম্যানের অপর সমর্থক স্বপন মোল্লা ও তার ছেলে সেতু মোল্লাকে কুপিয়ে আহত করে। 

এ খবর ছড়িয়ে পড়লে বিকেলে দুই পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় দুই ঘণ্টা ধরে চলা এ সংঘর্ষে উভয় পক্ষের ৪০ জন আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরস্থিতি নিয়ন্ত্রনে নেয়। সংঘর্ষে মারাত্মক আহত ২০ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্যরা বিভিন্ন  ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনিচুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।এ ঘটনায় এখন র্পযন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনি ব্যাবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft