রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

এনবিআর থেকে সরানো হলো মতিউরকে    বাড়বে দিন ও রাতের তাপমাত্রা    দুদকের দ্বিতীয় দফা তলবেও হাজির হননি বেনজীর    আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত    হাসিনা-মোদি বৈঠক, ১০ সমঝোতা স্মারক সই   
নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে আসছেন রাকা পপি
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ৮:০১ অপরাহ্ন

ফরিদপুরের পদ্মাপাড়ের কণ্ঠশিল্পী রাকা পপি। একের পর এক মৌলিক গানের মাধ্যমে নিজের পরিচিতি গড়ে তুলেছেন এই শিল্পী। রাকা পপি আসছে ঈদুল আজহায় আবারও নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে আসছেন।

ঈদ উপলক্ষে তার গাওয়া মৌলিক গান ‘তোমার নামে লিখে দেবো পুরো বাংলাদেশ’ মুক্তি পাচ্ছে বৃহস্পতিবার (৬ জুন)। মিউজিক ভিডিও আকারে এই গানটি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে রিলিজ হচ্ছে বলে জানালেন গায়িকা রাকা পপি।

রাকা পপি বলেন, এটি একটি ভিন্নধর্মী লোক আঙ্গিকের প্রেমের গান এটি। ভালোবাসার জন্য একজন মেয়ে কত কিছু করার চিন্তাভাবনা করতে পারে, সেই বিষয়টি অনেক গুরুত্বসহকারে ফুটে উঠেছে এতে। গানটি দর্শক শ্রোতাদের মনে স্থান করে নেবে বলে রাকা পপি মনে করেন।

রাকা পপি জানিয়েছেন, তোমার নামে লিখে দেব পুরো বাংলাদেশ গানটির গীতিকার ও সুর করেছেন বিখ্যাত বাউল শিল্পী, সুরকার এবং সংগীত পরিচালক শাহ আলম সরকার। সংগীত পরিচালনা করেছেন আর জয় (মুম্বাই)। জীবন চন্দ্র দাসের পরিচালনায় নির্মাণকৃত মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন মহিমা চৌধুরী এবং শিমুল চৌধুরী।

এর আগে ‘প্রেম নগর’, ‘ও কালাচাঁন’, ‘সব কথা হবে না বলা’, ‘গোধুলি বিকেল’, ‘ভালোবাসার ধরন’সহ প্রায় অর্ধ শতাধিক মৌলিক গানে তিনি কণ্ঠ দিয়েছেন বলে জানান শিল্পী রাকা পপি। তিনি বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতার ও বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আধুনিক ও লোকগীতির গানের তালিকাভুক্ত কণ্ঠশিল্পী। বাংলাদেশ টেলিভিশন, বেতার, বাংলাদেশ শিল্পকলা একাডেমিসহ দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং দেশ এবং দেশের বাইরে ভারতের পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, ট্রিপুরাসহ বিভিন্ন রাজ্যের স্টেজ শোতে নিয়মিতভাবে সংগীত পরিবেশন করে ব্যস্ত সময় পার করছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft