সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
পরিবেশ দিবস উপলক্ষে নিপচা’র মানববন্ধন
আনোয়ার আরমান:
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ৭:৫৪ অপরাহ্ন

‘তিনটি করে লাগাবো গাছ, সুস্থ থাকবো সারামাস’ এই প্রতিপাদ্য বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বুধবার (৫জুন) সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে নিরাপদ পরিবেশ চাই (নিপচা) এর উদ্যোগে মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।  

মানববন্ধনে মেহেদী হাসান বাপ্পী আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন নিরাপদ পরিবেশ চাই আন্দোলনের প্রেসিডেন্ট আসাদুজ্জামান আসাদ। 

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি আলাউদ্দীন খান, পারভেজ ব্যাপারি, সাইফুল ইসলাম, সহ সম্পাদক আজিমুল ইসলাম, আব্দুল মনির, সোহেল রানা, প্রচার সম্পাদক টিটন, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ। 

আগামী প্রজন্মকে সবুজে সমারোহ হিসেবে উপহার দিতে ও সুন্দর পরিবেশে উন্নীত করতে নিরাপদ পরিবেশ চাই সারা বাংলাদেশে বৃক্ষরোপন কর্মসূচি পালন করে আসছে।
 
নিরাপদ পরিবেশ চাই আন্দোলনের প্রেসিডেন্ট আসাদুজ্জামান আসাদ দেশবাসীর কাছে আহবান জানান যে, ভবিষ্যৎ প্রজন্মের নিরাপদ পরিবেশের জন্য সকলে তিনটি করে গাছ লাগান। তিনি সরকার ও দেশবাসীর নিকট পরিবেশ রক্ষার্থে দায়িত্ববান হওয়ার আহবান জানান। 

বর্তমানে দেশ জুড়ে তাপমাত্রা যে অসহনীয় পর্যায়ে গিয়েছে এজন্য অপরিকল্পিত বৃক্ষ নিধনকে দায়ী করছেন তিনি। ভবিষ্যৎ আরো বড় কর্মসূচি নিয়ে আসবেন বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft