রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

এনবিআর থেকে সরানো হলো মতিউরকে    বাড়বে দিন ও রাতের তাপমাত্রা    দুদকের দ্বিতীয় দফা তলবেও হাজির হননি বেনজীর    আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত    হাসিনা-মোদি বৈঠক, ১০ সমঝোতা স্মারক সই   
বিরোধী মতকে দমনে নিষ্ঠুর নির্যাতন করেছে বেনজীর: ফখরুল
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ৫:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ৫ জুন, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ন

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেনজীর ছিলেন আওয়ামী লীগকে ক্ষমতায় রাখার ডিফেন্ডার। তিনি বিরোধী মতকে দমনে নিষ্ঠুর নির্যাতন করেছেন। 

আজ বুধবার (৫ মে) জাতীয় প্রেসক্লাবে ওলামা দলের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, যখন সাবেক পুলিশপ্রধান বেনজীরের দুর্নীতির খবর বের হচ্ছে তখন বেনজীর আওয়ামী লীগের কেউ নন ওবায়দুল কাদেরের এমন বক্তব্য গ্রহণযোগ্য নয়। 

তিনি বলেন, ভারতবর্ষে ভোটের অধিকার আছে বলেই মোদি একক সংখ্যা গরিষ্ঠতা পায়নি আমাদেরও নির্বাচন ব্যবস্থাকে ফিরিয়ে আনতে হবে, যাতে সাধারণ মানুষ ভোট দিতে পারে। 

বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগ আলেম ওলামা এবং ধর্মপ্রাণ মানুষের উপর নির্যাতন করছে। আওয়ামী লীগ স্কুল সিলেবাসে অনেক কিছু পরিবর্তন করেছে যা আমাদের কৃষ্টির সাথে যায় না। ধর্মহীনরাষ্ট্র গড়তে চায় তারা।

এখন সংগ্রাম দেশকে মুক্ত করার ডাক, গণ আন্দোলন সৃষ্টি করে তাদের পরাজিত করতে হবে। ক্ষমতাসীনরা আবারও একদলীয় বাকশাল প্রতিষ্ঠার জন্য বিভিন্ন উপায়ে কাজ করছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft