রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

এনবিআর থেকে সরানো হলো মতিউরকে    বাড়বে দিন ও রাতের তাপমাত্রা    দুদকের দ্বিতীয় দফা তলবেও হাজির হননি বেনজীর    আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত    হাসিনা-মোদি বৈঠক, ১০ সমঝোতা স্মারক সই   
মেসি আমার আয়না, মেসি আমার বন্ধু: নেইমার
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ৫:০৬ অপরাহ্ন

লিওনেল মেসি ও নেইমারের বন্ধুত্বের গল্প বেশ পুরোনো। ২০১৩ সালে সান্তোস ছেড়ে নেইমার বার্সেলোনায় যাওয়ার পর থেকে গভীর হতে থাকে দুজনের বন্ধুত্ব। ২০১৭ সালে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর দুজনের দেখা-সাক্ষাৎ কমে গেলেও মানসিক দূরত্ব কখনোই কমেনি। মাঝে নেইমারকে বার্সায় ফেরানোর চেষ্টাও করেছিলেন মেসি। তবে আর্জেন্টাইন মহাতারকা সে চেষ্টায় সফল হননি।

পরে মেসি যখন ফ্রি এজেন্ট হিসেবে বার্সা ছাড়েন, তখন তাঁকে পিএসজিতে নেওয়ায় বড় ভূমিকা রাখেন নেইমারই। এরপর ২০২১ থেকে ২০২৩ পর্যন্ত দুজন একসঙ্গে খেলেন প্যারিসের ক্লাবটিতে। গত গ্রীষ্মের দলবদলে মেসি পিএসজি ছেড়ে চলে যান যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে, আর নেইমার নিজের ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন সৌদি ক্লাব আল হিলালকে। দুজনের মধ্যে আবার দেখা-সাক্ষাৎ কমে গেলেও মানসিক সম্পর্ক আগের মতো আছে বলেই মন্তব্য করেছেন নেইমার।

এমনকি দুজনের মধ্যে নিয়মিত ফোনে আলাপ এবং বার্তা আদান-প্রদান হয় বলেও নিশ্চিত করেছেন নেইমার। সম্প্রতি ব্যান্ড স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসিকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে আল হিলাল তারকা বলেন, মেসি তাঁর আদর্শ এবং বন্ধু।

মেসির সঙ্গে সম্পর্ক নিয়ে নেইমার বলেছেন, ‘আমরা একে অপরের চেয়ে অনেক দূরে আছি কিন্তু আমাদের কথা হয়। আমরা প্রচুর কথা বলি। এমনকি গতকালও সে আমাকে একটি বার্তা পাঠিয়েছে। আমরা একে অন্যকে নিয়ে খুশি। এখানে শিরোপা জেতার পর সে আমাকে বার্তা পাঠিয়েছে। আমি তার সঙ্গে কথা বলেছি।’

গত বছর কোপা আমেরিকা ফাইনালে আর্জেন্টিনার কাছে হারের পর মেসিকে জড়িয়ে নেইমারের কান্নার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এরপর ড্রেসিংরুমেও একসঙ্গে আড্ডা দিতে দেখা যায় দুজনকে। এ ছাড়া বিভিন্ন সময় একে অপরকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করতে দেখা গেছে দুজনকে।

সে ধারাবাহিকতায় আবারও মেসিকে প্রশংসায় ভাসিয়েছেন নেইমার। আর্জেন্টাইন অধিনায়ককে অসাধারণ মানুষ উল্লেখ করে নেইমার বলেছেন, ‘সে অসাধারণ একজন মানুষ। মেসি আমার জন্য দারুণ এক আয়না, অসাধারণ একজন আদর্শ। আদর্শের পাশাপাশি সে আমার বন্ধুও। আমাদের প্রচুর আড্ডা হয়।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft