সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
বছরের শেষের দিকে পাওয়া যাবে নেইমারকে
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৬:৪৮ অপরাহ্ন

গত বছরের ফেব্রুয়ারিতে ইনজুরিতে পড়েছিলেন ব্রাজিলিয়ান পোস্টারবয় নেইমার জুনিয়র। এরপর থেকে মাঠে বাইরেই আছেন এই তারকা ফুটবলার। ফলে নতুন ক্লাব আল হিলালের হয়ে চলতি মৌসুমে কোনো ম্যাচ খেলতে পারেননি তিনি।

ইনজুরির কারণে আসন্ন কোপা আমেরিকা থেকেও ছিটকে গেছেন নেইমার। তাকে ছাড়াই দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মাঠে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে বছরের শেষভাগে তাকে পাওয়ার প্রত্যাশা করছে তার ক্লাব আল-হিলাল। দলটির কোচ হোর্হে জেসুসও তেমন কিছুরই আভাস দিয়েছেন।

গত মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে জেসুসের ভাষ্য, ‘নেইমারকে তারা পুরোপুরি সেরে ওঠার যে সময় দিয়েছে, তা সাধারণত ১০ থেকে ১১ মাসের মধ্যে হয়। নেইমার তাই আগামী মৌসুমের শুরুতে ফিট থাকবে না। আমরা আশা করি সেপ্টেম্বর, অক্টোবরের দিকে সে খেলার জন্য মতো অবস্থায় থাকতে পারবে।’

গত আগস্টে দুই বছরের চুক্তিতে পিএসজি থেকে আল-হিলালে নাম লেখান নেইমার। চোটে পড়ার আগে সৌদির ক্লাবটির হয়ে মাত্র পাঁচ ম্যাচ খেলেছিলেন ব্রাজিলিয়ান এই পোস্টারবয়। তবে ৩২ বছর বয়সী এই ফুটবলারকে ছাড়াই ৩৪ ম্যাচ অপরাজিত থেকে সৌদি প্রো লিগের শিরোপা জিতেছে আল-হিলাল।

এর আগে, গত ১৭ অক্টোবর উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের ৪৪তম মিনিটে চোট পান নেইমার। উরুগুয়ে মিডফিল্ডার নিকোলাস দে লা ক্রুজের সঙ্গে বল দখলের লড়াইয়ের একপর্যায়ে ধাক্কা খেয়ে পড়ে যান নেইমার।

ব্যথায় মাঠে শুয়েই কাতরাতে থাকেন তিনি। মাঠে প্রাথমিক চিকিৎসা দিলেও তাতে কোনো লাভ হয়নি। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন নেইমার।

এরপরে ২ নভেম্বর ব্রাজিলের বেলো হরিজন্তের হাসপাতালে সফল অস্ত্রোপচার করা হয় তার পায়ে। অস্ত্রোপচারের দায়িত্বে ছিলেন ব্রাজিল দলের চিকিৎসক লাসমার। এরপর অনেক কষ্ট করেই আল-হিলালে যোগ দিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত মাঠে নামা হয়নি তার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft