বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
হিটস্ট্রোক করে হাসপাতালে শাহরুখ, এখন কেমন আছেন?
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৬:২৫ অপরাহ্ন

গতকাল বুধবার ২২ মে অতিরিক্ত গরমে অসুস্থ হয়ে পড়েন বলিউড বাদশাহ শাহরুখ খান। এরপর নেওয়া হয় আহমেদাবাদের এক হাসপাতালে। তবে আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন তিনি। গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন তার বন্ধু ও অভিনেত্রী জুহি চাওলা। 

মঙ্গলবার নিজের দল ‘কোলকাতা নাইট রাইডার্স’-এর বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদ খেলা দেখতে আহমেদাবাদে গিয়েছিলেন ‘জাওয়ান’তারকা। খেলা চলাকালীন প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়ে তিনি। এরপর নায়ককে ওই শহরের কেডি হাসপাতালে ভর্তি করতে হয়।

শাহরুখ খানের বর্তমান পরিস্থিতি জানিয়ে কলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক অভিনেত্রী জুহি চাওলা বলেন, ‘ভক্তদের ভালোবাসা ও ঈশ্বরের আশীর্বাদে আমাদের সবার প্রিয় শাহরুখ খান এখন আগের চেয়ে অনেক ভালো আছেন। আশা করছি, ২৬ মে আইপিএলের ফাইনালের দিন তিনি মাঠে ফিরবেন।’

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর, ডিহাইড্রেশনের কারণে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। তবে এই নায়কের প্রযোজনা প্রতিষ্ঠান বা তার পক্ষ থেকে অসুস্থতার বিষয়ে কিছু জানানো হয়নি। তবে সংবাদমাধ্যম থেকে জানা যায়, এখন তিনি শঙ্কা মুক্ত। এদিকে শাহরুখের কথা মাথায় রেখে হাসপাতালে নেওয়া হয় বাড়তি নিরাপত্তা। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে আরও জানা গেছে, আজই তাকে বাসায় পাঠানো হতে পারে। ২৩ মে সকালে শাহরুখকে দেখতে হাসপাতালে আসেন স্ত্রী গৌরী খান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বিনোদন   শাহরুখ খান  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft