বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
ঘাটাইলে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৭:৫৫ অপরাহ্ন

টাঙ্গাইলের ঘাটাইলে শান্তা আক্তার(১৯) নামে ৪ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। 

আজ বুধবার দুপুরে উপজেলার দেওপাড়া ইউনিয়নের গন্ডঘোষ (চৌরাশা) এলাকায় থেকে এই মরদেহ তার উদ্ধার করা হয়।

নিহত শান্তা আক্তার উপজেলার নিয়ামতপুর গ্রামের সাত্তার পাঠানের মেয়ে ও দেওপাড়া ইউনয়নের গন্ডঘোষ (চৌরাশা) এলাকার অটো ভ্যান চালক মামুনের (২৫) স্ত্রী।

জানা গেছে, বুধবার (২২ মে) সকাল ১০টায় গৃহবধু শান্তা আক্তার বাপের যেতে চান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ হয়। মামুন তার স্ত্রীকে কাল নিয়ে যাবে বলে বাড়ী থেকে ভ্যান নিয়ে বের হয়ে যান। পরে প্রতিবেশী এক মহিলা দুপুরে ঐ বাড়ীতে যান। শান্তাকে না দেখে ডাকা-ডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। 

পরে পরিবারের লোকজন মামুনকে খবর দিলে মামুন ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে শান্তাকে ফাঁসিতে ঝুলতে দেখেন। 

পরে খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ দুপুর ২ টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

অন্যদিকে, একই দিন ভোর ৫টায় উপজেলার দিঘর ইউনিয়নের কাশতলা দহ্মিন পাড়া গ্রামের জিয়াউর রহমান(৪৪) নামে এক কাঠের রং মিস্ত্রি রান্নাঘরের ধন্নার সহিত গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেছেন। 

এলাকাবাসী জানান, গত এক সপ্তাহ আগেও তিনি বিষ খেয়েছিলেন। টাঙ্গাইল হাসপাতালে চিকিৎসাধীন থেকে বাড়ীতে আসেন। কিছুদিন যাবৎ তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অন্তঃসত্ত্বা নারী আত্মহত্যা করেছেন নাকি হত্যা সেটি ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হবে।

এদিকে, মানসিক ভারসাম্যহীন জিয়াউর রহমানের পরিবারের আবেদনের পেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft