বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৬ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
'খারাপ ভিডিও দেখিয়ে মেডিকেলের স্যার অফার দিয়েছিলেন'
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭:০০ অপরাহ্ন

এই মুহূর্তে আলোচনা ও সমালোচনার টেবিলে আছেন মিষ্টি জান্নাত। শাকিব খানকে পুঁজি করে নেটিজেনদের মনোযোগ কাড়তে সক্ষম হয়েছেন। এবার এ নায়িকা জানালেন খারাপ ভিডিও দেখিয়ে তাকে প্রস্তাব দিয়েছিলেন তার শিক্ষক। 

এরইমধ্যে একাধিকবার সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেছেন মিষ্টি। সেসবের ভিডিও সামাজিক মাধ্যম,এ পাওয়া যাচ্ছে। সেরকম এক ভিডিওতে মিষ্টিকে বলতে শোনা যায়, আমার সঙ্গে ‘গিভ অ্যান্ড টেক’ করতে হলে সমপর্যায়ে আসতে হবে। দুই লাখ পাঁচ লাখ টাকা দিয়ে আমার সঙ্গে থাকা যাবে না। এ ধরনের প্রস্তাব তো সবাই দেয়। 

শুধু কী মিডিয়ায়? আমাকে একবার মেডিকেলের স্যার অফার দিয়েছিল। খারাপ ভিডিও দেখিয়ে আমাকে অফার করে। কিন্তু আমি রাজি হইনি বলে আমার পাস করতে দেরি হয়েছে। যেখানে মেডিকেলে পাস করতে পাঁচ বছর লাগে সেখানে আমার লেগেছে ৮ বছর। আমার এক ফ্রেন্ডকেও ওই ভিডিও দেখানো হয়। সেই ফ্রেন্ডও রাজি হয়নি বলে ওরও পাস করতে দেরি হয়েছে।

এই অভিনেত্রী মনে করেন, এ ধরনের প্রস্তাব শুধু মিডিয়ায় দেয়া হয় না। বর্তমানে ৫-১০ হাজার টাকার চাকরিতে গেলেও অফার করে। স্যারকে খুশি করতে হবে। কিন্তু দোষ হয় শুধু মিডিয়ার। এটার কারণ হচ্ছে, মিডিয়ার দিকে সবার নজর থাকে।

এক দশকের ক্যারিয়ারে মিষ্টি জান্নাত কাজ করেছেন ১১টি ছবিতে। সেসব ছবির নাম দর্শক শুনেছেন বলে মনে হয় না। তবে নায়িকা হিসেবে না হলেও বিতর্কের মাধ্যমে আলোচনায় এসেছেন একাধিকবার। ফের শাকিবের বিয়েকে কেন্দ্র করে আলোচনায় রয়েছেন তিনি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft