বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার   
এবার পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন এমবাপ্পে
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ৫:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ১১ মে, ২০২৪, ৭:২০ অপরাহ্ন

গুঞ্জন ডানা মেলতে মেলতে অবশেষে কিলিয়ান এমবাপ্পে নিজেই এবার পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন। চলতি মৌসুম শেষেই ফরাসি ক্লাবটি ছাড়ছেন এমবাপ্পে। তিনি পিএসজি ছাড়ার ঘোষণা দেওয়ার পর থেকে জোর আলোচনা, কোথায় যাচ্ছেন এই ফরাসি তারকা?

অনেক দিন ধরেই অবশ্য গুঞ্জন আছে পিএসজি ছাড়ার পর এমবাপ্পের ঠিকানা হবে রিয়াল মাদ্রিদ। গতকাল রাতে ক্লাব ছাড়ার ঘোষণা দেওয়ার পরও একই আলোচনা চলমান আছে। যদিও ২৫ বছর বয়সী ফরাসি তারকা তাঁর পরবর্তী ঠিকানার কথা নিশ্চিত করেননি।

পিএসজি ছাড়ার ঘোষণা বার্তায় এমবাপ্পে বলেন, 'আমি সব সময় আপনাদের বলে এসেছি যে, যখন উপযুক্ত সময় আসবে, তখন আমি (ক্লাব ছাড়ার বিষয়ে) বলব। পিএসজিতে এটাই আমার শেষ মৌসুম। আমি চুক্তি নবায়ন করব না। কয়েক সপ্তাহের মধ্যেই পিএসজির সঙ্গে আমার এই যাত্রা শেষ হয়ে যাবে।'

পিএসজির জার্সিতে খেলতে পারা নিজের জন্য বেশ আবেগের ছিল বলেও জানিয়েছেন এমবাপ্পে, 'এটা ভীষণ আবেগের ব্যাপার। অনেক বছর (এই ক্লাবে কাটিয়েছি) যারা আমাকে এখানে আসতে দিয়েছিল। আমি সবচেয়ে বড় ফরাসি ক্লাব ও বিশ্বের অন্যতম সেরা ক্লাবের সদস্য হওয়ার সুযোগ ও মহান সম্মান পেয়েছি।

নতুন চুক্তির বিষয়ে এমবাপ্পে মুখ না খুললেও আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রিয়াল মাদ্রিদের সঙ্গে সমঝোতা হয়েছে তাঁর। সামনে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল থাকায় এখনই তাই আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পক্ষে নয় স্প্যানিশ ক্লাবটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft