শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস    
ব্রাজিলের তারকার ভালোবাসার চুক্তি!
প্রকাশ: রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

ব্রাজিলিয়ান তরুণ তারকা ফুটবলার এন্দ্রিক। বয়স এখনো ১৮ হয়নি তাঁর। তবে এরই মধ্যে যে শুধু তারকা বনে গেছেন তাই নয়, আগামী প্রজন্মের পেলে বলেও অনেকেই অভিহিত করেছেন তাঁকে। ইতোমধ্যেই জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছে এন্দ্রিকের। সম্প্রতি তিনি প্রকাশ করেছেন প্রেমিকার সঙ্গে তাঁর প্রেমের চুক্তির কথা।

নিজ দেশের হয়ে মাঠে নামার আরও আগেই অবশ্য খবরের শিরোনাম হয়েছিলেন এন্দ্রিক। বর্তমানে ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাসের হয়ে খেলা ১৭ বছর বয়সী এই তারকাকে আরও আগেই নিজেদের ফুটবলার হিসেবে দলে ভিড়িয়েছে রিয়াল মাদ্রিদ। তবে বয়স ১৮ হলেই কেবল স্প্যানিশ জায়ান্টদের হয়ে খেলতে পারবেন তিনি।

গত মার্চে স্পেনের বিপক্ষে খেলা ব্রাজিলের ম্যাচটিতে দলে ছিলেন এন্দ্রিক। সান্তিয়াগো বার্নাব্যুতে হওয়া সেই ম্যাচ শেষে এক তরুণীকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন তিনি। এরপর থেকেই সেই তরুণীকে নিয়ে চর্চা শুরু হয়ে যায় নেটিজেনদের। পরে জানা গেছে, তরুণীর নাম গ্যাব্রিয়েল মিরান্দা, সম্পর্কে এন্দ্রিকের প্রেমিকা তিনি।

১৭ বছর বয়সী তরুণ ফুটবলার এন্দ্রিক এবং ২০ বছর বয়সী পুষ্টিবিদ এবং মডেল মিরান্দার প্রেম নিয়ে অনেকেরই আগ্রহ তৈরি হয় এরপর। এদিকে সম্প্রতি ‘পড ডেলাস’ নামে এক পডকাস্টে উপস্থিত হয়েছিলেন এন্দ্রিক এবং মিরান্দা। সেখানে এই প্রেমিক যুগল জানিয়েছেন, সম্পর্কে যে চুক্তি করেছেন তারা।

তরুণ এই প্রেমিক যুগল জানিয়েছেন, তাদের এই প্রেমের সম্পর্কের চুক্তিতে আছে, ‘যেকোনো পরিস্থিতিতে আই লাভ ইউ (আমি তোমাকে ভালোবাসি) বলা বাধ্যতামূলক।’ চুক্তির আরেকটি ধারায় আছে, ‘স্বেচ্ছায় আবেগের বশে সম্পর্কে জড়িয়েছেন।’ এছাড়াও, কেউই হঠাত করেই আরেকজনের প্রতি নিজেদের আচরণ বদলে ফেলতে পারবেন না। উপরন্তু নেশদ্রব্য পান থেকে বিরত থাকার একটি ধারাও আছে তাদের এই চুক্তিতে।

এমনকি এই তরুণ জুটি নিজেদের মধ্যকার বেশ কিছু শব্দও ছাঁটাই করে ফেলেছেন, যেমন ‘হুম’, ‘আহেম’, ‘ওকে’, ‘বিউটি’ ও ‘লোল’। তো, যে কোনো চুক্তি ভাঙলেই তো কিছু পরিণাম ভোগ করতে হয়। এক্ষেত্রে এন্দ্রিক এবং তাঁর প্রেমিকা মিরান্দার মাঝে প্রেমের যে চুক্তি হয়েছে সেসব যদি কেউ না মানেন তাহলে কি হবে? সেটিও জানিয়েছেন এন্দ্রিক নিজেই।

এন্দ্রিক বলেন, ‘যে এই নিয়ম ভাঙবে মাসের শেষে তাকে এমন কিছু দিতে হবে, যেটা তার প্রেমিক/প্রেমিকার পছন্দের। যেমন আমি তার কাছে একটি অ্যাপল হেডসেট চেয়েছিলাম, সে সেটি দিয়েছে।’ তরুণ এই প্রেমিক যুগলের সম্পর্ক নিয়ে তাই ইতোমধ্যেই শুরু হয়েছে আলোচনা। আর এই বিষয়েই শঙ্কা প্রকাশ করেছেন পালমেইরাসের কোচ আবেল ফেরেইরা। তিনি বলেন, ‘আশা করি তার মনোযোগটা যেন শুধু ফুটবলেই থাকে, অন্য কোনো কিছুতে যেন জড়িয়ে না পড়ে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft